নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে প্রতিবন্ধী যুবক হোসাইন নিখোঁজ

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরের প্রতিবন্ধী যুবক মোঃ হোসাইন (১৮) রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছে। গত ১০ অক্টোবর নিখোজ হোসাইন পশ্চিম কেওঢালা এলাকা থেকে নিখোজ হয়। সে ওই এলাকার হাবীব ভূইয়ার বাড়ীর ভাড়াটিয়া মোঃ মহির উদ্দিনের ছেলে।

নিখোঁজ যুবকের মা আম্বিয়া বেগম জানান, গত ১০ অক্টোবর দূপুরে কাউকে কিছু না বলে হোসাইন ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তাদের নিকট আত্মীয়স্বজন সহ আশে পাশের সবার বাড়িতে খোঁজ নিয়েও কোন সন্ধান না পেয়ে স্থানীয় বন্দর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

নিখোঁজ হোসাইনের বাবা মহির উদ্দিন জানান, আমার ছেলে হোসাইন কথা বলতে পারেনা, কানেও কম শোনে তবে সে সম্পূর্ণ সুস্থ অবস্থায় কাজ করে যাচ্ছিলো। হোসাইন হঠাৎ করে রহস্যজনক ভাবে বাড়ি থেকে বের হয়ে ফিরে না আসেনি।

দীর্ঘদিন যাবৎ প্রতিবন্ধী যুবক ছেলে হোসাইনকে রহস্যজনক ভাবে হারিয়ে অতি কষ্টে রাস্তায় রাস্তায় ছেলেকে খুজে পাগল প্রায় নিখোঁজ হোসাইনের জনম দূঃখী মা, বাবা ও তার পরিবার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!