নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে প্রবাসীর স্ত্রী’র রহস্যজনক মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ৬, ২০১৯ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ

বন্দরে প্রবাসীর স্ত্রী লিতা(২৪) নামের এক গৃহবধূ রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার ৬ আগস্ট দিবাগত রাতে থানার শুভকরদী জাহাঙ্গীরনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। আত্মহননকরী লিতা ঐএলাকার স্বপন মিয়ার স্ত্রী।

এলাকাবাসী সূত্র মতে জানা যায়, লিতা প্রতিদিনের মতো সোমবার তার শয়নকক্ষে ঘুমিয়ে থাকে। পরে মঙ্গলবার সকালে লিতার ছেলেকে ম্যাডাম পড়াতে এসে রুমের দরজা ভিতর থেকে ড্রেসিং টেবিল দিয়ে আটকানো,পরে বন্ধ দেখে ডাকা-ডাকি করতে থাকে। এসময় তার কোন সাড়া না পেয়ে তারা দরজা খুলে ঘরে প্রবেশ করলে তারা লিতাকে বৈদ্যুতিক পাখার সাথে ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে এলাকাবাসী থানায় খবর দিলে এস আই হামিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে। এবং লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন।

আত্মহত্যার কারণ অনুসন্ধানকালে স্থানীয়রা ভিন্ন মত পোষন করেন। কারো মতে, পারিবারিক কলহের জের ধরেই লিতাকে হত্যা করে বৈদ্যুতিক পাখার সাথে জুলিয়ে রাখে। আরও জানা যায়, লিতার সাথে তারই দেবর (আপন) এর সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। গতকাল রাতে লিতার বাসা থেকে তার বাবা ও মা এসে পারিবারিক ভাবে ঝামেলা শেষ করে বাসায় ফিরে যায়।

এদিকে লিতার গলায় আঘাতের চিহ্ন ও জামায় রক্তের দাগ নিয়ে আত্মহত্যার ব্যাপারে অনেকের সংশয় রয়েছে।  প্রশাসনের প্রতি তাদের দাবী ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে এর আসল রহস্য উন্মোচন করা হোক৷

অপর দিকে, লিতার রহস্যজনক মৃত্যুর পর থেকে বাড়ি থেকে পালিয়ে গেছে তার দেবর(আপন ও তার স্ত্রী)।

এব্যাপারে বন্দর থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। সত্য ঘটনা উদঘাটন না হওয়া পর্যন্ত ধারাবাহিক চলবে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!