নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে বসুন্ধরা কোম্পানীর শ্রমিক ইলিয়াস নিহত

alokitonarayanganj
অক্টোবর ২৫, ২০১৮ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে মদনগঞ্জ বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কোম্পানীর জাহাজের ঢাকনা লাগাতে গিয়ে ইলিয়াস(৩২) নামে এক শ্রমিক নিহত হয়েছে। বুধবার (২৪ অক্টোবর) রাতে থানার মদনগঞ্জ এলাকার বসুন্ধরার জেডিতে এমভি সুলতানা-২ নামের জাহাজটিতে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত ইলিয়াছ সুদূর গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার জোনাসপুর এলাকার জাকারিয়া শেখের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ বসুন্ধরা কোম্পানী লিঃ এর মালামাল লোড-আনলোড শ্রমিক হিসেবে কাজ করে আসছে। এ ব্যাপারে বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। যার মামলা নং ২৭(১০)১৮ইং।

সুত্র মতে, বুধবার রাতে এম ভি সুলতানা-২ নামের জাহাজটি বসুন্ধরা কোম্পানির মালামাল আনলোড করে জেডিতে পৌছায়। ওই কোম্পানীর শ্রমিক ইলিয়াস জাহাজের ঢাকনার হ্যাশ বন্ধ করতে গিয়ে পা পিছলে জাহাজের নিজে পড়ে যায়। এতে তার মাথায় মারাত্মক জখম হয়। পরে সহকর্মীরা তাকে সেখান থেকে উদ্ধার করে বসুন্ধরার নিজস্ব চিকিৎসালয়ে চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে ১ঘন্টা চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!