নারায়ণগঞ্জরবিবার , ৫ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ম্যানেজিং কমিটির সদস্য কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত

alokitonarayanganj
মে ৫, ২০১৯ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরের কুশিয়ারাস্থ হাজী আঃ মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনি আহম্মেদকে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে বহিস্কৃত ম্যানেজিং কমিটির সদস্য হারুন অর রশিদের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনি আহম্মেদ জানান, কুশিয়ারা এলাকার নুরুজ্জামান মোল্লার ছেলে হারুন অর রশিদ ম্যানেজিং কমিটির সদসয ছিল। মিটিং দীর্ঘদিন উপস্থিত না থাকায় সভাপতি মঈনুল আহম্মেদের সম্মতিতে তার সদস্য পদ বাতিল করা হয়। বিভিন্ন স্কুলে এসে তিনি অসুভোন আচারন করেন। প্রধান শিক্ষক আরো বলেন, হারুন অর রশিদ মূলত একজন জামায়েত ইসলামীর লোক। সব সময় উগ্র মেজাজে থাকে। তার মেয়ে নাদিরা হুমাইয়া রুনু ১০ম শ্রেনীর ছাত্রী। রেজিষ্ট্রেশন ফরম পূরন করলে তার নাম্বার নিয়ে একটু সমস্যা হয়। সিরিয়াল সমস্যা হয়েছে। উনি কোন কিছু না বলে আমার রুমে প্রবেশ করেই অকথ্য ভাষায় কথা বলে, টেবিলে থাপ্পর মেরে চেয়ার নিয়ে আমাকে আঘাত করতে চাইলে তার ভাই স্কুলের শিক্ষক নজরুল ইসলাম চেয়ার ধরে এবং তাকে নিয়ে যায়। ঘটনাটি আমি বন্দর থানার অফিসার্স ইনচার্জ রফিকুল ইসলামকে ফোন দিলে তিন দ্রুত পুলিশ পাঠালে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। দুপুরে বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, ম্যানেজিং কমিটির সভাপতি মঈনুল হাসান বাপ্পীসহ অন্য সদস্যরা বসে বিচার করে।

এ বিষয়ে চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ বলেন, রেজিষ্ট্রেশন ফরম পূরনে সমস্যা হয়। এ নিয়ে হারুন প্রধান শিক্ষকের সাথে অসুভন আচারন করে। খবর পেয়ে দ্রুত স্কুলে গিয়ে হারুনকে এনে প্রধান শিক্ষকের সাথে মিলিয়ে দিয়েছি। এদিকে প্রধান শিক্ষক গনি আহম্মেদ শহরের আমলাপাড়া হতে কুশিয়ারা স্কুলে আসে। জামায়াত নেতা হারুনের এমন কান্ডে নিজের নিরাপত্তা নিয়ে শংকা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!