নারায়ণগঞ্জশুক্রবার , ২২ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে যুবতীকে ধর্ষণের ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২২, ২০১৯ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবকীকে ধর্ষনের ঘটনায় প্রেমিক রতনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বন্দরে কামতাল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রতন কামতাল গ্রামের মোঃ বোরহানউদ্দিনের ছেলে। শুক্রবার সকালে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করেছে। একাধিকবার ধর্ষণের পর অন্তসত্তা হয়ে পড়ে এক যুবতী।

বন্দর থানার পুলিশের উপ-পরিদর্শক ছাইদুর রহমান জানান, বন্দর উপজেলার ধামগড় ইউপির কামতাল গ্রামের মোঃ বোরহানউদ্দিনের ছেলে রতন নারায়ণগঞ্জ-ঢাকা চলাচলরত বন্ধন বাসে হেলপারে কাজ করতো। এক বছর পূর্বে রতনের সঙ্গে পরিচয় হয় ওই মেয়ের সাথে। পরিচয় থেকে দুজনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে ।

মোবাইলে প্রতিনিয়ত দু’জনের কথাবার্তা চলতো। এরমধ্যে রতন ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে দৈহিক সম্পর্কে মিলিত হয় তারা। সর্বশেষ গত ৩১ ডিসেম্বর ২০১৮ ইং রাতে প্রেমিকা সাথী আক্তারের নিজ বাড়িতে রতন জোর পূর্বক ধর্ষন করে। এতে ওই নারী অন্তসত্তা হয়ে পড়ে। এ ঘটনায় রতনের পরিবার জানতে পেয়ে দ্রুত রতনকে অন্য এক মেয়ের সঙ্গে বিয়ে দেয়।

এ সংবাদে ডাক্তারী পরীক্ষার সনদপত্রসহ প্রতারক প্রেমিকের বিরুদ্ধে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় বৃহস্পতিবার রাতে রতনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রতনকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!