নারায়ণগঞ্জশনিবার , ১১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শিক্ষা সফরে গিয়ে মৃত্যুবরণকারী যুথীর নামে শ্রেনী কক্ষ

Alokito Narayanganj24
মে ১১, ২০১৯ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : শিক্ষা সফরে গিয়ে মৃত্যুবরণকারী বন্দর গার্লস স্কুলের শিক্ষার্থী সাদিয়া আলম যুথীর নামে একটি শ্রেনী কক্ষের নামকরণ করা হয়েছে যুথি কক্ষ। শনিবার (১১ মে) সকাল ১১টায় বন্দর গার্লস স্কুলের ১০২ কক্ষের নামকরন করা হয় যুথি কক্ষ। কক্ষটির উদ্বোধন করেন যুথির বাবা জাহাঙ্গীর আলম সরকার।

এ সময় উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ ভূইয়া,গর্ভনিং বডির সভাপতি হাবিবুর রহমান, সদস্য মোঃ পাভেল, সেলিম চৌধুরী, আনোয়ার হোসেন, যুথির চাচা শ্রমিক নেতা এসটি আলমগীর সরকার, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, মাজেদুল হক সরকার, আমিন আবাসিক এলাকার সমাজসেবক ইব্রাহীম সরকার, মোজাম্মেল হোসেন, লুৎফর রহমান, মাহাবুব হোসেন, আলমগীর হোসেন, মোহাম্মদ হোসেন, আলফাজ আলী, গোলাম মোঃ মিল্টন, মোকতার হোসেন, হাজ্বী আবজাল, নুর মোহাম্মদ নুরু, মোঃ বায়জিদ, সাদিয়া আলম যুথির বড় ভাই রায়হান সরকার, যুবলীগ নেতা শেখ মনির, সত্য নারায়ন চৌধুরী, প্রধান শিক্ষক বদরুজ্জামান প্রমুখ।

কাউন্সিলর সুলতান আহম্মেদ ভূইয়া বলেন, বন্দর গার্লস স্কুলের মেধাবী শিক্ষার্থী সাদিয়া আলম যুথির অকাল মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। আমি স্কুল কমিটির কাছে অনুরোধ করবো যেন প্রতিবছর যুথির মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

গর্ভনিং বডির সভাপতি হাবিবুর রহমান বলেন, রেজুলেশন করে যুথির নামে একটি কক্ষ বরাদ্দ দেয়া হয়েছে। ভবিষ্যতে নতুন ভবন করা হয় তাহলে যুথির নামে একটি শ্রেনী কক্ষ বরাদ্দ থাকবে ।

পরে দোয়ার মধ্য দিয়ে যুথি আত্নার মাগফেরাত কামনা করা হয়। পরে গর্ভনিং বডির সকল সদস্য নিহত যুথির বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের শান্তনা দেন ও সমবেদনা জানান।

উল্লেখ্য, ২০১৯ সালের ৭ এপ্রিল বন্দর গার্লস স্কুলের শিক্ষাসফরে গাজীপুর বঙ্গবন্ধু সাফারী পার্কে গিয়ে মৃত্যুবরণ করে মেধাবী শিক্ষার্থী সাদিয়া আলম যুথি। পরেরদিন গ্রামের বাড়ি আলীরটেকে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!