নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শিল্পকলা একাডেমী’র নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

alokitonarayanganj
অক্টোবর ১৯, ২০১৮ ১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দর উপজেলা শিল্পকলা একাডেমী’র কার্য্যনির্বাহী পরিষদ নির্বাচন পুরোদমে জমে উঠেছে। বৃহস্পতিবার মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে ১০টি পরে জন্য ২০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এরই মধ্যে সিনিয়র সহ-সভাপতি পদে বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোাকেট মাহমুদা আক্তার, এডহক কমিটির সাবেক সদস্য দৈনিক যুগান্তরের বন্দর প্রতিনিধি আতাউর রহমান, সহ-সভাপতি পদে প্রবীণ নাট্য পরিচালক মোঃ ওবায়েদউল্লাহ ও বাংলাদেশ বেতারের কন্ঠশিল্পী রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক পদে মিডিয়া ভিশন কালচারাল একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক এবং চলচ্চিত্র নির্মাতা সাব্বির আহমেদ সেন্টু ও কন্ঠশিল্পী নুরুল হক মান্নাহ। যুগ্ম সম্পাদক পদে রংধনু শিল্পী গোষ্ঠী’র সাইফুল্লাহ মাহমুদ টিটু, রঙ্গম নাট্য গোষ্ঠীর মোয়াজ্জেম হোসেন, রংধনু শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি মফিজুর রহমান মফিজ ও সাংস্কৃতিক কর্মী কামাল হোসেন।

এছাড়া কার্য্যকরি সদস্য পদে রেফরেন্স সংগীত বিদ্যালয়ের অধ্যক্ষ মিতু মোর্শেদ, সাহিত্য বিকাশ আন্দোলনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাহিত্যিক রইস মুকুল, নাট্যাভিনেতা ও অংকুর থিয়েটারের সভাপতি মোঃ ফজলুল করিম, রিমঝিম নৃত্যকলা একাডেমীর অধ্যক্ষ রোকসানা আক্তার সামিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক নারী কাউন্সিলর শাহী ইফাত জাহান মায়া ও নারায়ণগঞ্জ নাগরিক কমিটি বন্দর থানা শাখা’র যুগ্ম সম্পাদক শহীদুর রহমান। আগামী ৬ নভেম্বর নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা গভীর রাত পর্যন্ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!