নারায়ণগঞ্জসোমবার , ১২ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে সাংবাদিককে কুপিয়ে হত্যা,আটক ১

Alokito Narayanganj24
অক্টোবর ১২, ২০২০ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের বন্দরে মো. ইলিয়াস নামে স্থানীয় এক সাংবাদিককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ইলিয়াসকে কুপিয়ে হত্যার অভিযোগে স্থানীয় তুষার নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এছাড়া আটক তুষারের সহোদর তুর্জয়কে খুঁজছে পুলিশ।

রবিবার (১১ অক্টোবর) রাত ৯টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় এ ঘটনা ঘটে। নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

রিবার ও স্থানীয় লোকজনের দেওয়া তথ্যমতে, ইলিয়াস মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন। এ ঘটনায় আটকও হয়েছিল তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে অভিযোগ পরিবারের।

 

স্থানীয়রা জানান, রবিবার রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। ওই সময় হাসপাতালের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, এ ঘটনায় তুষার নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!