নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে সেক্রেটারীকে হত্যার চেষ্টা, সভাপতির নিন্দা!

alokitonarayanganj
অক্টোবর ২৫, ২০১৮ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে মাদক ব্যবসায়ী কর্তৃক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধানকে হত্যার চেষ্টায় মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ তীব্র নিন্দা জানিয়েছে। বৃহস্পতিবার দুপুরে মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল হোসেন গনমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে এ নিন্দা প্রকাশ করেন।

তিনি গনমাধ্যমকে জানান, নাসিক ২৩নং ওয়ার্ডের ২বারের জনপ্রিয় কাউন্সিলর তথা মহানগর স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানকে মাদক ব্যবসায়ী কর্তৃক মামলার চেষ্টায় তীব্র নিন্দা জ্ঞাপন করছি। গনমানুষের নেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবকলীগ সবসময় মাদকের বিরোদ্ধে প্রতিবাদ করে আসছে। মাদককে জিরো ট্রলারেন্সে আনতে মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দরা সবসময় কাজ করে যাচ্ছে। কোন অশুভ শক্তির দালালদের স্বেচ্ছাসেবকলীগ ভয় পায়না। মাদক ব্যবসায়ী রনিসহ অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করতে প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছে মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!