নারায়ণগঞ্জরবিবার , ১৮ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দর নবীগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

Alokito Narayanganj24
আগস্ট ১৮, ২০১৯ ১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এবং কাঙালি ভোজের আয়োজন করা হয়।

কনিবার (১৭আগষ্ট) বন্দরের নবীগঞ্জে সোলেমান ডিলার বাড়ি সংলগ্নে সকাল ১১টায় ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল এবং কাঙালী ভোজের অনুষ্ঠানে বন্দর থানার মানবাধিকার কমিশনের সভাপতি মোঃ আব্দুল করিম বলেন,১৫ আগষ্ট আমাদের বাঙালী জাতির শোকের দিন এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করা হয়।বাঙালী জাতির জনক ও তার পরিবারের সকল সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। সেই সাথে আজো যে সকল নরপশুদের বঙ্গবন্ধু হত্যার বিচার হয়নি তাদের দেশের বাহির থেকে এনে বাংলাদেশের সর্বকালের সবচেয়ে দৃষ্টান্ত মুলূক শাস্তি প্রধান করা হোক এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল শেষে কাঙালি ভোজের আয়োজন করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন বন্দর থানার মানবাধিকার সহ-সভাপতি মাহবুব আলম, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন, জাতীয় পার্টি নেতা হাজী নুর ইসলাম, ইসমাইল চিশতীর খাদেম মোঃ পনির হোসেন, মাহবুব, মিদুল,সাগর,শুভ,জাহার,রাজু,ইমন,রিজমী,ফয়জুদ্দিন সিকদার, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!