নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্ধুর স্ত্রী’র আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ২৪, ২০২০ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্ধুর স্ত্রী’র সাথে নিজের তোলা অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার অভিযোগে আলমগীর হোসেন(৩৫) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার(২৩ নভেম্বর) সকালে ফতুল্লার পাগলা মুসলিম নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলমগীর হোসেন পাগলার নূরবাগ এলাকার মৃত মোস্তফা সরকারের ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেছে।

এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত আলমগীর ভূক্তভোগী গৃবধুর স্বামীর বন্ধু হয়। আলমগীর প্রায়ই ওই গৃহবধুর বাড়ীতে বেড়াতে আসতো। গত জুন মাসের ২৩ তারিখ আলমগীর ওই গৃহবধুকে বাড়ীতে দাওয়াত দিয়ে নিয়ে আসে এবং খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে অচেতন করে গৃহবধুর বিভিন্ন ধরনের ছবি সংগ্রহ করে। পরবর্তীতে আলমগীর ধারণ করা ছবি দেখিয়ে বিভিন্ন সময় ওই গৃহবধুর সাথে শারিরীক সম্পর্ক গড়ার চেষ্টাসহ বিভিন্ন অনৈতিক দাবি করতো এবং স্বামীকে তালাক দিয়ে তাকে বিয়ে করার জন্য গৃহবধুর উপর চাপ সৃষ্টি করে আসছিল। আলমগীরের এমন অনৈতিক চাপকে অগ্রহ্য করলে গৃহবধুর ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় আলমগীর।

এ বিষয়ে ফতুল্লা থানার ইনচার্জ আসলাম হোসেন জানান,গ্রেফতারকৃত যুবকের সাথে মামলার বাদীর পূর্ব পরিচয়ের সূত্র ধরে বাদীর বাড়ীতে প্রায় সময় যাতায়াত করতো।যে কোন উপায়ে ভুক্তভোগী গৃহবধূর সাথে গ্রেফতারকৃত আলমগীর বেশ কিছু অন্তরঙ্গ ছবি তোলে।পরবর্তীতে সে ছবি আলমগীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ছড়িযে দেয়।এতে করে ঐ নারী লিখিত অভিযোগ দায়ের করলে তা মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত আলমগীরকে গ্রেফতার করা হয়।তিনি আরো জানান, যে মোবাইল ফোনটি ব্যবহার করে ওই গৃহবধুর ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে সেই ফোনটি উদ্ধার করা সম্ভব হয়নি। আলামত জব্দ ও মামলার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য অভিযুক্তকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!