নারায়ণগঞ্জবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বসুন্ধরা এমডির জন্মদিনে ৩০০০ শিক্ষার্থী পেল উন্নতমানের খাবার

Alokito Narayanganj24
জানুয়ারি ৩১, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের বিভিন্ন মাদরাসায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি ১৫টি মাদরাসায় প্রায় তিন হাজার শিক্ষার্থীর মধ্যে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে বন্দরের বিভিন্ন মাদরাসায় রান্না করা খাবার শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়। এর আগে বন্দরের মদনগঞ্জে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন করেন গ্রুপের কর্মকর্তা-কর্মচারীরা। পাশাপাশি সেখানে আলাদাভাবে কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়।

বেলা সাড়ে ১১টার মধ্যে নিজস্ব পরিবহনে করে রান্না করা খাবার মাদরাসাগুলোতে পৌঁছে দেওয়া হয়। পাশাপাশি প্রতিটি মাদরাসায় আয়োজিত দোয়া অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া করা হয়।

আগের দিন রাত থেকে মদনগঞ্জে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডের ভেতরে আলাদা প্যান্ডেল করে শুরু হয় রান্নার আয়োজন। রাত জেগে রান্নার কাজ তদারক করেন বসুন্ধরা গ্রুপের ঊধ্বর্তন কর্মকর্তারা।

মদনগঞ্জের শান্তিনগর এলাকার জামিয়া ইসলামিয়া আবু বকর সিদ্দিক (রা.) হাফেজিয়া মাদরাসায় দোয়া অনুষ্ঠানের আগে মুহতামিম মুফতি আবুল কালাম আশরাফ বলেন, বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর জন্মদিনে মাদরাসাশিক্ষার্থীকে খাওয়ানোর মতো ভালো কাজ করছেন, এটা প্রশংসার দাবি রাখে। ওনার জন্য আমরা সকাল থেকে মসজিদে দোয়া করেছি। প্রতিটি শ্রেণিকক্ষে দোয়া হয়েছে। মাদরাসার পক্ষ থেকে আমরা শুকরিয়া আদায় করছি। আল্লাহ ওনার ব্যবসা-বাণিজ্যে যেন বরকত দান করেন। ওনার পরিবার, ব্যবসা-বাণিজ্য যেন আল্লাহপাক হেফাজত করেন। তিনি যেন দ্বীনের জন্য বেশি বেশি খেদমত করতে পারেন এ দোয়া করি।

বন্দরের মদনগঞ্জে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডের প্ন্যান্ট ইনচার্জ মো. লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর স্যারের জন্মদিন উপলক্ষে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদরাসাশিক্ষার্থী, এতিম, দুস্থ ও অসহায় মানুষকে আপ্যায়ন করা হচ্ছে। বন্দরে ১৫টি মাদরাসার প্রায় তিন হাজার শিক্ষার্থীকে উন্নতমানের খাবার দেওয়া হয়েছে। এছাড়া আমাদের বন্দরের মদনগঞ্জে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডের ভেতরে খাবারের আয়োজন করা হয়েছে। কোরআন তেলাওয়াত, দোয়ার আয়োজনও করা হয়েছে।

তিনি বলেন, আমরা আজ আমাদের এমডি স্যারের জন্মদিনে তার জন্য দোয়া করি, আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন ভালো রাখেন।

এসময় উপস্থিত ছিলেন বন্দরের মদনগঞ্জের বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডের হেড অব ফিন্যান্স নূরে আলম ছিদ্দিকী, প্ন্যান্ট ইনচার্জ মো. লুৎফর রহমানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!