নারায়ণগঞ্জরবিবার , ১৯ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাঁচতে চায় শিশু সুজন, সকলের সহযোগিতা কামনা

alokitonarayanganj
মে ১৯, ২০১৯ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : দু’চোখের কোণা বেয়ে টপটপ করে পানি পড়ছে ৯ বছর বয়সের মোঃ সুজনের। অঝোরে কাঁদছে আর বলছে আমি বড় হতে চাই। খেলতে চাই, পড়ালেখা করে দেশের কল্যাণে কাজ করতে চাই। আপনারা আমাকে বাঁচান। আমি বাঁচতে চাই। মাদ্রাসায় যেতে চাই। আমি খুব কষ্টে আছি। সারাদিন শরীর ও মাথা খুব ব্যাথা করে। বুক ধড়পড় করে, নিশ্বাস বন্ধ হয়ে আসতে চায় আমি খুব কষ্টে আছি।

সুজনের বাড়ী বি-বাড়িয়া জেলার নাসির নগর থানাধীন জেটাগ্রামে। বর্তমানে তার পরিবারের সবাই নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পাগলা নাককাটার বাড়ী সংলগ্ন শাহাদাত মিয়ার বাড়ীতে (জয় ভবন) ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। সে মুঞ্জু মিয়া ও মমেনা বেগম দম্পতির দ্বিতীয় ছেলে। জন্মের পর থেকেই হার্টের রোগে আক্রান্ত।

সুজনের দিনমজুর দরিদ্র পিতা ছেলের চিকিৎসা করাতে গিয়ে নিজের সর্বস্ব হারিয়েছেন। এমনকি বসতবাড়ী জমিও বিক্রি করে ঢাকা সরোয়ার্দী হাসপাতালসহ বিভিন্নভাবে ছেলের চিকিৎসায় ব্যয় করেছেন।

সুজনের পিতা মুঞ্জু মিয়া জানান, আমার ২ ছেলে ও ১ মেয়ে নিয়ে সুখের সংসার ছিল। হঠাৎ করে ছেলেটার হার্টের রোগ দেখা দিলো। ছেলের চিকিৎসার পিছনে জমি বাড়ীসহ প্রায় অনেক টাকা খরচ করেছি। আমি এখন আর পারছিনা । দিনমজুর কাজ করে কোন মতে জীবন যাপন করছি। এখন কিভাবে সুজনের চিকিৎসা করাবো বুঝে উঠতে পারছিনা। প্রতি মাসে ডাক্তার বিল দিতে হয়। ঔষধপত্রতো আছেই। ডাক্তার বলেছে অপারেশন করাতে হবে। এজন্য ৩/৪ লক্ষ টাকার প্রয়োজন। যা আমার পক্ষে সংগ্রহ করা সম্ভব নয়। এজন্য দেশের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি ও রাজনীতিবীদ, সমাজের বিশিষ্ট শিল্পপতিসহ দেশবাসীর নিকট সাহায্যের আবেদন করছি। আপনারা সাহায্যের হাত বাড়িয়ে দিলে ৯ বছরের একটা শিশু তার জীবন নতুন রুপে ফিরে পাবে।

সুজনকে সাহায্য পাঠানোর ঠিকানা :

United Commercial Bank Limited. Paglabazar Branch. Name: Md.Manju Miah. Account No :- ০৫৫ ৩২০১ ০০০০০৮৪৮০

মোবাইলে যোগাযোগ :- ০১৭৩৫৫০৩২৬৫ (সুজনের বড় ভাই সুমন) ০১৮৬৪৩৮৩২১৯ (সুজনের পিতা মুঞ্জু মিয়া)।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!