নারায়ণগঞ্জরবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাংলাদেশে একটি খারাপ সময় আসছে: শামীম ওসমান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশে একটি খারাপ সময় আসছে। এই খারাপ সময়টা এতটা খারাপ সময় হবে সবার কল্পনার বাইরে।

গডফাদার বলেন- আর যাই বলেন আমরা এই গ্রুপটা মাঠে থাকবো। বিএনপি কেন, জামায়াত কেন কোনো অপশক্তিকে মাঠে নামতে দেবো না। যারা শেখ হাসিনাকে ছোবল দিতে আসবে তাদের মাফ করা হবে না।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জের চাঁদমারি এলাকায় ভাষাসৈনিক আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রয়াত মফিজুল ইসলামের নবমতম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলসহ অন্যান্যরা।

শামীম ওমান বলেন, বিএনপি যে আন্দোলন করছে এ আন্দোলন নির্বাচনের জন্য করছে না। বিএনপির মধ্যে দুইটি গ্রুপ আছে একটি হলো খালেদা জিয়ার আরেকটি হলো ভাইয়া তারেক জিয়া গ্রুপ। তারেক জিয়া চায় একটি অশান্ত পরিবেশ সৃষ্টি করে এই নির্বাচন বন্ধ করতে। তারেক রহমান জানে ১৫১টি সিট না পেলে দেশে ফিরতে পারবে না। আন্তর্জাতিক জঙ্গিবাদীর সাথে বিএনপির তাদের যোগাযোগ আছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!