নারায়ণগঞ্জশুক্রবার , ১২ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাস্তহারা লীগের মুক্তিযোদ্ধা সম্পাদক নির্বাচিত হওয়ায় সিরাজকে সংবর্ধনা

alokitonarayanganj
অক্টোবর ১২, ২০১৮ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বাংলাদেশ বাস্তহারা লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা সিরাজকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নারায়ণগঞ্জ সদর থানা বাস্তহারা লীগ।

শুক্রবার (১২ অক্টোবর) বিকাল ৫ টায় জালকুড়িঁ মাদবর বাজার এলাকায় নারায়ণগঞ্জ সদর থানা বাংলাদেশ বাস্তহারা লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর কমিটির সাধারন সম্পাদক কামরুল ইসলাম কামাল, তথ্য সম্পাদক দেলোয়ার হোসেন, সদর থানা সাধারন সম্পাদক মোঃ শাহ আলম, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ খোকন, কার্যকরী সদস্য মোঃ রাব্বানী, মোঃ রফিক, মোঃ বাবুল, গনেশ সিং, আব্দুল জব্বার, মোঃ সবুজ, মোঃ শাহীদ, মোঃ দেলোয়ার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন,বঙ্গবন্ধু বাস্তহারাদের ভাল ভাসতেন বলে বাস্তহারাদের কল্যানে কাজ করে গেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কাজ করছেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!