নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাড়ি দখল করতে স্বামীকে বাড়ি ছাড়া!! থানায় অভিযোগ

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বাড়ি দখল করার জন্য স্ত্রী, শ্যালক ও পালিত কন্যা বাড়ি হতে বের করে দেয়ায় সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বাড়ির মালিক মোঃ আনছার আলী।

গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগে শহরের আল্লামা ইকবাল রোডের মৃত আব্দুল হামিদ সরদারের পুত্র মোঃ আনছার আলী উল্লেখ করেন, বিবাদী মৃত ইউসুফ আলীর কন্যা জয়নাব আক্তার (৫৫), তার কন্যা রিমা আঞ্জুম আরা, জয়নাব আক্তারের ভাই মোখলেছুর রহমান সেলিম গত ১১/১০/২০১৮ তারিখ সকাল ১১টার সময় আমার বাসার তালা ভেঙ্গে বাসায় প্রবেশ করে আসবাবপত্র বাহিরে ফেলে দেয়। এ সময় বাদী বাসার বাইরে ছিল। বাসায় ফিরে এসে দেখেন আসবাবপত্র বাহিরে ফেলে রাখা হয়েছে। যার ক্ষতি ৫০ হাজার টাকা।

বিবাদীরা প্রানে মেরে ফেলার হুমকি দিচ্ছে। নারায়ণগঞ্জ কোর্টে একটি মামলা বিচারাধীন আছে। যার নম্বর-২৮/১৮। আনছার আলী বিবাদীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন যার নম্বর-৭৪ তারিখ -০২/০৭/২০১৮ ইং।

আনছার আলী জানান, ১৯৮৫ সালে আমেরিকায় চলে যান। সন্তানাদী না হওয়ায় রিমা আঞ্জুম আরাকে পালক আনেন। আমার জমি ও কষ্টের টাকায় বাড়ি নির্মান করা হয়। অথচ আমার বাড়ি দখল নিতে আমাকে বাড়ি ছাড়া করতে নানান ধরনের অপচেষ্টা চালাচ্ছে। জীবনের শেষ বয়সে এসে এমন দুঃখ পাব কল্পনাও করিনি। এ ব্যাপারে তিনি পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!