নারায়ণগঞ্জশুক্রবার , ১ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির কর্মসূচিতে সংঘর্ষের ঘটনায় ৩৩৭ জনের বিরুদ্ধে মামলা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১, ২০২৩ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কর্মসূচিতে সংঘর্ষের ঘটনায় সদর থানায় মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাতে ৩৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০০ থেকে ৩০০ জনকে আসামি করে মামলা করা হয়।

গত ৩০ আগস্ট বিকেলে কালো পতাকা মিছিলপূর্ব নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আয়োজিত সমাবেশে পদবঞ্চিত নেতাকর্মীরা হামলা করেন। তাদের হামলায় সাংবাদিকসহ ১৫ জন আহত হন।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খানকে বেধড়ক মারধর করা হয়। সেই সঙ্গে আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে লাঞ্ছিত করা হয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে টিয়ারশ্যাল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) এসএম জহিরুল ইসলাম বলেন, প্রেসক্লাবের সামনে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!