নারায়ণগঞ্জসোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি ফরিদ হোসেন, সম্পাদক বাবলা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বৃহত্তর ঢাকা সাংবাদিক ফোরামের নির্বাচনে আগামী দুই বছরের জন্য ইউএনবির সম্পাদক ফরিদ হোসেন সভাপতি, দৈনিক যুগের চিন্তার সম্পাদক মোরছালীন বাবলা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় পর্ব শেষে চূড়ান্তভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশন। চিত্ত ফ্রান্সিস রিবেরূ প্রধান নির্বাচন কমিশনার এবং সৈয়দ আলী আসফার ও শফিউল আলম রতন নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ-সভাপতি নূরুদ্দিন আহমেদ, সহ-সভাপতি নির্মল চক্রবর্তী, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ কাওসার রহমান, জনকল্যাণ সম্পাদক নূরুন্নবী রবি, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক মিঠুন সরকার, দপ্তর সম্পাদক আতিকুল ইসলাম ও নির্বাহী সদস্যরা হলেন রফিকুর রহমান, মাহবুব আলম, শারমিন রিনভী, মো: মোমিন হোসেন, অনজন রহমান, গোলাম মজতুবা ধ্রুব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!