নারায়ণগঞ্জশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভাশুরের বঁটির কোপে কবজি হারালেন গৃহবধূ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে বঁটির কোপে সাবিনা (৩৫) নামের এক গৃহবধূর হাতের কবজি বিচ্ছিন্ন করে দেওয়ার অভিযোগ উঠেছে ভাসুর মানিক মিয়ার বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার দুপুর ১টার দিকে সিদ্ধিরগঞ্জের মধ্য সানারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

আহতরা হলেন- ঐ এলাকার ওমর মিয়ার স্ত্রী সাবিনা, বোন চাঁদনী ও ইতি। কবজি বিচ্ছিন্ন সাবিনাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিক সূত্র জানায়।

গৃহবধূর কবজি বিচ্ছিন্ন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বক্কর। তিনি জানান, এ ঘটনায় মানিক মিয়া (৪০) ও তার ছোট ভাই সুমন মিয়ার স্ত্রী ফাতেমাকে (৩২) গ্রেফতার করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মধ্য সানারপাড় এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মানিক মিয়া, সুমন মিয়া, ওমর মিয়া, জুবায়ের মিয়া, সুজন মিয়া, মেয়ে চাঁদনী, সুনিয়া ও ইতির মধ্যে জমির বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। পৈতৃক বাড়ি থেকে তিন ভাই ও তিন বোনকে বঞ্চিত করে ভোগদখল করতে চান মানিক ও সুমন। এ নিয়েই বিরোধ শুরু হয়। তবে ভাইদের মধ্যে বিরোধ চরম রূপ নেয় অবিবাহিত বোন ইতিকে নিয়ে। কেউ তার ভরণ-পোষণের দায়িত্ব নিতে চায় না। তবে সৌদি প্রবাসী জুবায়ের মিয়ার দেওয়া অর্থ ও টিউশনি করে ভরণ-পোষণ এবং পড়াশোনা চালিয়ে যাচ্ছেন ইতি। ইতিকে নিয়েই সংঘর্ষের সূত্রপাত।

জানতে চাইলে আহত ইতি অভিযোগ করে বলেন, বড় ভাই মানিক মিয়া ও সুমন মিয়া আমাকে কোনোভাবেই সহ্য করতে পারেন না। আমার হাত খরচ বাবদ কিছু খরচ দেন সৌদি প্রবাসী ভাই জুবায়ের। মাঝে মাঝে ভাই ওমর মিয়া খোঁজখবর নেন। তবে তার আর্থিক অবস্থা ভালো নয়। শুক্রবার দুপুরে গ্যাসের চুলায় সাবিনা ভাবি আমার জন্য খাবার রান্না করতে গেলে বড় ভাবি ফাতেমা গালাগালি শুরু করেন। তখন আমি ও বোন চাঁদনী প্রতিবাদ করলে বড় ভাই মানিক, সুমন ও ভাবি ফাতেমা আমরা দুই বোনকে মারধর শুরু করেন। একপর্যায় মানিক ভাই ধরালো বঁটি দিয়ে আমাকে লক্ষ করে কোপ দেন। তখন সাবিনা ভাবি কোপ প্রতিহত করতে যান। এতে তার হাত কবজি পর্যন্ত কেটে বিচ্ছিন্ন হয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই হুমায়ূন কবির জানান, ভাই-বোনদের মধ্যে আগে থেকেই জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জের ধরে গ্যাসের চুলায় রান্নাকে কেন্দ্র করে মারামারি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আবু বক্কর জানান, জমির বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের স্ত্রীকে বঁটি দিয়ে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করে ফেলেছে ভাশুর। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!