নারায়ণগঞ্জসোমবার , ২১ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মঙ্গলবার থেকে নারায়ণগঞ্জে ৯ দিনের লকডাউন

Alokito Narayanganj24
জুন ২১, ২০২১ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ দেশে আবারো করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় নতুন করে নারায়ণগঞ্জসহ  ৭ জেলায় ৯ দিনের কঠোর লকডাউন ঘোষণা করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। সোমবার বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের এ কথা জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

জেলাগুলো হলো-নারায়ণগঞ্জ, রাজবাড়ী, গাজীপুর, মাদারীপুর,  গোপালগঞ্জ, মুন্সিগঞ্জ ও মানিকগঞ্জ। এসব জেলায় আগামীকাল ভোর ৬টা থেকে ৩০ জুন পর্যন্ত কঠোর বিধিনিষেধ জারির কথা জানয়েছেন মন্ত্রিপরিষদ সচিব। জরুরি প্রয়োজন বাদে কেউ ঘর থেকেও বের হতে পারবেন না বলেও জানান মন্ত্রিপরিষদ সচিব।

কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী। পণ্যবাহী ও জরুরি সেবায় বাদে বন্ধ থাকবে সবধরণের যানবাহন। এদিকে, অন্য কোনো জেলা প্রশাসন চাইলে লকডাউন দিতে পারবে বলেও জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!