নারায়ণগঞ্জসোমবার , ১৯ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মদনপুরে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০১৮ ২:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জে পরিবহণ চাঁদাবাজি নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে মদনপুর এলাকা রণক্ষেত্রে পরিনত হয়েছে। রোববার (১৮ নভেম্বর) বেলা ১২টার দিকে মদনপুর স্ট্যান্ডে আওয়ামী লীগ নেতা খলিল মেম্বার ও যুবলীগ নেতা আমির গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়।

এতে পুলিশসহ দু’গ্রুপের অর্ধশতাধিক আহত হয়েছেন। প্রায় দু’ঘন্টা সংঘর্ষের ঘটনায় বন্ধ হয়ে যায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল। পরিস্থিতি নিয়ন্ত্রণে মদনপুরে পুলিশ মোতায়েন করা হয়েছে। মূলত মদনপুর বাসস্ট্যান্ডের চাঁদাবাজি ও স্থানীয় পরিবহন সেক্টরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এই সংঘর্ষ। এর আগেও একাধিকবার দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বেলা ১২টার দিকে মদনপুরে বাসস্ট্যান্ড এলাকায় খলিল মেম্বার তার নিজস্ব পল্ট্রি ফিডের দোকানে বসে ছিলেন। এ সময় আমির গ্রুপের প্রায় ৩০/৪০ জনের মতো দেশীয় অস্ত্র নিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। একই সময়ে শাহ আলম নামে এক হকার বাঁচাতে এগিয়ে আসলে তাকেও মাটিতে ফেলে কুপিয়ে রক্তাক্ত করে।

এ খবর ছড়িয়ে পড়লে খলিল গ্রুপের সদস্যরা মাইকে ঘোষণা দিয়ে আমির গ্রুপের সদস্যদের বাড়িঘরে হামলা চালায় ও সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে। পরে আমির গ্রুপও আবার পাল্টা হামলা করলে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলতে থাকে প্রায় দু’ঘন্টা। গুরুতর অবস্থায় আহত খলিল মেম্বার ও শাহ আলমকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!