নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মান্নানকে হত্যার উদ্দেশ্যে হামলা ও পোষ্টার ছিড়ে ফেলায় রুহুলের নিন্দা

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৩, ২০১৮ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সোনারগাঁয়-৩ আসনের বিএনপি’র সমর্থিত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান এর উপর ছাত্রলীগের হামলা ও নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন হাওলাদার। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) এক বিবৃতিতে তিনি এ নিন্দা জ্ঞাপন করেন। সেই সাথে এর বিচারের দাবীতে নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষন করেন।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ্য করে বলেন, একাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ সোনারগাঁ-৩ আসনের প্রার্থীদের নিয়ে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাচনে আচরণবিধি বিষয়ক আইনশৃঙ্খলা সভায় সহকারী রির্টাণিং অফিসার মো. শাহীনূর ইসলাম একটি সভার আয়োজন করেন। এই সভায় সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম ও বিভিন্ন প্রার্থীরা অংশগ্রহন করেন। তাদের উপস্থিতিতে বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নানকে হত্যার উদ্দেশ্যে ছাত্রলীগের হামলা নিন্দা জনক। প্রকাশ্যে এই হামলা প্রমান করে দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই।

সেই সাথে বুধবার গভীর রাতে অবৈধ সরকারের এমপি খোকা বাহিনীর সদস্যরা সোনারগাঁও পৌর সভায় ও বৈদ্দারবাজারে বিভিন্ন এলাকাতে রাতের আধাঁরে ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলছে। এটা নির্বাচনী আচরন বিধিলগ্ন ও বিএনপির প্রার্থীর প্রচারনায় বেগাত ঘটাতেই বর্তমানের অবৈধ সরকারের এমপি লিয়াকত হোসেন খোকার গুন্ডা বাহিনী এ অপর্কম করছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে দু’ই ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করার জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের দৃষ্টি আর্কষন করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!