নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মামলা তুলে নিতে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি আলাউদ্দিন হাওলাদারের

Alokito Narayanganj24
মার্চ ২৮, ২০১৯ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা এলাকার ভূমিদস্যুদের বিরুদ্ধে জমি দখলের চেষ্টা ও ১০ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় মামলা করায় প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভূমিদস্যু আলাউদ্দিন হাওলাদার ও তার সন্ত্রাসীদের হুমকিতে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভূগছে শরীফবাগ এলাকায় হতদরিদ্র এক বৃদ্ধ ফজলুল হকের পরিবারটি। মামলার পরেও তারা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ তাদেরকে গ্রেফতার করছেনা।

ভূক্তভোগী ফজলুল হক জানান, ফতুল্লা দেলপাড়া মৌজায় শরীফবাগ এলাকায় ৪ শতাংশ জমি কিনে টিনের ছাপড়া ঘর নির্মাণ করে কোনো মতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করি। আমার এই জমিতে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য আলাউদ্দিন হাওলাদার ও তার সহযোগী সন্ত্রাসী মালেক ড্রাইভারের দীর্ঘদিন ধরে জমিটি দখলের চেষ্টা করছে তারা। আমাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে উচ্ছেদ করার পরিকল্পনা করছে আলাউদ্দিন হাওলাদার ও তার সন্ত্রাসী বাহিনীরা। আমার জমির বর্তমান মূল্য ৫০ লাখ টাকা কিন্তু আলাউদ্দিন হাওলাদার ১০ লাখ টাকা দিয়ে জমি লিখে নিতে চাইছে।

এতে গত ১৫ মার্চ তাদের কাছে বসভিটার জমি বিক্রি করবো না বলে জানালে আলাউদ্দিন হাওলাদার আমাকে স্বপরিবারে প্রাণনাশের হুমকি দেয়। এবং আলাউদ্দিন হাওলাদার বলেছে হয়তো ১০ লাখ নিবি নয়তো ১০ লাখ দিবি। কি করবি দ্রুত সিদ্ধান্ত নে, পরে উক্ত চক্রের বিরুদ্ধে গত (১৯ মার্চ ২০১৯) ফতুল্লা মডেল থানায় এই মামলা দায়ের করেন ফজলুল হক। মামলা নং- ৬২। উক্ত মামলায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এর জের ধরে ভুমিদস্যু চক্রের অপর সদস্যরা মামলা তুলে নিতে বিভিন্ন লোক মাধ্যমে হুমকি দিতে থাকে এবং মামলা তুলে না নিলে পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দেয়। ভূমিদস্যুদের হুমকিতে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভূগছে পরিবারটি। পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী ফজলুল হক।

এ ব্যাপারে অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে তাদের বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মোঃ মঞ্জুর কাদের জানান, উক্ত মামলার আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে, যেকোন সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!