নারায়ণগঞ্জশুক্রবার , ২৬ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মায়ের বিরুদ্ধে ছেলে সোহেলের সংবাদ সম্মেলন! মায়ের অভিযোগ অস্বীকার

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০১৯ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরে জন্মদাত্রী মায়ের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে আনা সকল অভিযোগ অস্বীকার করলেন পুত্র তানভীর আহম্মেদ সোহেল। শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৫টায় বন্দর প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেন সোহেল।

লিখিত ভাবে সোহেল বলেন, আমার মা গত ২৫/৪/২০১৯ ইং তারিখে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে যে সকল অভিযোগ করেছেন তা মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত। আমার বৃদ্ধ মাকে আমার বোন মুনমুন ইসলাম শাকিলা জায়গা দখলের জন্য মিথ্যা বক্তব্য দেয়ায়। বিষয়টি আমাদের পারিবারিক বিষয়।

২০১২ সালে আমার মা আমার ভাই শাফিউর রহমান ডেনটিকে জায়গা লিখে দেন। পরবর্তীতে নারায়ণগঞ্জ আদালতে একটি দেওয়ানী মামলা চলমান রয়েছে।মামলা নং- ৫২(১৮)।

তিনি আরো বলেন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান ও চাচাতো বোন শারমীনকে জড়িয়ে যে মিথ্যা কথা বলা হয়েছে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা মাত্র।

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহম্মেদ, প্রধানমন্ত্রী মন্ত্রীর কন্যা পুতুল,শেখ রেহানার মেয়ে টিউলিপ এর নাম জড়িয়ে যে মিথ্যাচার করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট। প্রশাসন ও সংবাদ মাধ্যমকে মিথ্যা তথ্য দিয়ে হয়রানি করার অসৎ উদ্দেশ্যে এই ধরনের বক্তব্য দেয়া হয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শারমীন আমির বলেন, আমি ইন্ডিয়া যাইনি। বাংলাদেশ ও ব্রিটেনের নাগরিক। র‌্যাবের মহাপরিচালককে নিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তার বিরুদ্ধে সাইবার আইনে মামলা করবো। যখন কিছু হয় তারা এসপির পা ধরে কান্না করলে এমনিই মন নরম হয়ে যায়। এই নোংরামীর পিছনে কার হাত আছে তা খুজেঁ বের করতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সোহেলের শ্বশুর রাকিব সরদার, ছোট বোন জামাই আনোয়ার হোসেন, সোহেলের স্ত্রী সায়মা আহম্মেদ, চাচাতো বোন শারমীন আমির ও শারমীনের বাবা আশরাফুল কবির প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার নারায়নগঞ্জ প্রেস ক্লাবে মা ফরিদা বেগম ছেলে তানভীর আহম্মেদ সোহেল, শাফিউর রহমান ডেন্টি, ছেলের সাবেক স্ত্রী শারমিন আমিরের বিরুদ্ধে জমি আত্মসাৎ করাসহ নানান অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন। স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল সহ দৈনিক পত্রিকা গুলো সংবাদ প্রকাশ করে। সেগুলোর জবাব দিতে পুত্র সোহেল বন্দর প্রেস ক্লাবে মায়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে জবাব দিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!