নারায়ণগঞ্জসোমবার , ১৩ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় যুবককে ছুরিকাঘাত করে হত্যা

Alokito Narayanganj24
জুন ১৩, ২০২২ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় অজ্ঞাতনামা (২৫) এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দূবৃত্তরা।

রোববার (১২ জুন) দিবাগত রাত দেড়টায় ফতুল্লার তক্কারমাঠ শেহাচর এলাকায় অবস্থিত ইস্ট কোস্ট নীট ওয়্যার গার্মেন্টসের সামনে এঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ (ভিক্টোরিয়া) জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

ওই গার্মেন্টসের সিকিউরিটি গার্ড ফয়জুল হক জানান, রোববার রাত ১১টায় আমাদের গার্মেন্টস ছুটি হয়েছে। এরপর থেকে কারখানার সামনের সড়ক একে বারেই নিরব হয়ে যায়। কারখানার সামনে দোকানপাটও বন্দ হয়ে যায়।আমরা এসময় কেউ বাহিরে বের হইনা। রাত দেড়টার সময় কুকুরের ঘেউ ঘেউ শব্দ শুনে গেইটের ফুটো দিয়ে বাহিরে তাকিয়ে দেখি একটা ছেলে রাস্তায় লাফাচ্ছে। কিছুক্ষন লাফিয়ে সড়কে পড়ে যায়। তখন তার আশপাশে কাউকে দেখিনি। এরপর তাৎক্ষনিক মালিকপক্ষকে ফোন করে বিষয়টি জানিয়েছি। পরে ঘটনাস্থলে পুলিশ আসতে দেখি।

ফতুল্লা মডেল থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম পরিচয় পেশা জানাযায়নি। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে এবং নিহতের পরিচয়ের জানার জন্য পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!