নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যে যেখানেই কাজ করি না কেনো লক্ষ্য হবে দেশের উন্নয়ন : মজিদ মোল্লা

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বাংলাদেশ ইনষ্টিটিউট অব মেরিন টেকনোলজির প্রাক্তন ছাত্র ও থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মজিদ মোল্লা বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে শিক্ষা ও গবেষণার মাধ্যমে প্রশিক্ষিত জনবল তৈরি করতে হবে যারা দেশের উন্নয়নে অবদান রাখতে পারে।

নারায়ণগঞ্জের ২১নং ওয়ার্ডের সোনাকান্দাস্থ শুক্রবার দুপুর ১২টায় বাংলাদেশ ইনষ্টিটিউট অব মেরিন টেকনোলজির অডিটরিয়ামে সংবর্ধনা ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা যে যেখানেই কাজ করি না কেনো আমাদের মূল লক্ষ্য হতে হবে দেশের উন্নয়ন। আমি রাজনীতি করিনা কিন্তু সোনার বাংলা গড়ে তুলতে আমাদের স্ব স্ব পেশাকে জাতির কল্যাণে নিবেদিত করতে হবে। বর্তমান সরকার দেশের পরিকল্পিত এবং টেকসই উন্নয়নের ধারা চালু করে যে অগ্রনী ভূমিকা পালন করছে আমরা তাকে সাধুবাদ জানাই।

বাংলাদেশ ইনষ্টিটিউট অব মেরিন টেকনোলজির প্রিন্সিপাল প্রকৌশলী শরিফা সুলতানার সভাপতিত্বে সংবর্ধনানুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইনষ্টিটিউট অব মেরিন টেকনোলজির ইনষ্টিটিউটর প্রকৌশলী কামাল উদ্দিন, একে ফজলুল হক খান, বদরুজ্জামান, ওয়ার্কসপ সুপারেনটেন্ট, বাংলাদেশ ইনষ্টিটিউট অব মেরিন টেকনোলজির ইনষ্টিটিউটর নন-গেজেটেড সরকারী কর্মচারী সমিতির সভাপতি হাফিজুর রহমান, সাধারন সম্পাদক আনিছুর রহমান, গোলাম রসুল আজাদ, উত্তম কুমারসহ মেরিন টেকনোলজির ইনষ্টিটিউটর সকল কর্মচারী-কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!