নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রাজনীতি হলো গণিত: শামীম ওসমান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশের রাজনীতি আন্তর্জাতিক রাজনীতির বাইরে না। আমাদের ভৌগলিক সীমান্ত খুব ইম্পর্ট্যান্ট।

ইতোমধ্যে বেশ কিছু জঙ্গি ধরা পড়েছে। এমন কিছু ঘটনা ঘটানোর চেষ্টা হবে যেগুলো ঘটলে দেশকে ব্যর্থ রাষ্ট্র মনে হয়।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, তারা প্রচুর লাশ চায়। সেটা আওয়ামী লীগ হোক, সাধারণ মানুষ হোক কিংবা বিএনপির লাশ হোক।

নানা অপকর্ম করে নির্বাচন বন্ধ করার অপচেষ্টা করা হবে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ সদর উপজেলায় একটি কার্যালয় উদ্বোধন শেষে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, রাজনীতি হলো গণিত। বিএনপি এখন নির্বাচন নিয়ে দু’ভাগে বিভক্ত হয়ে গেছে। একটি ভাগকে আমি নাম দিয়েছি আম্মা গ্রুপ। যারা সিনিয়র লিডার এবং বেগম খালেদা জিয়াকে বেইজ করে রাজনীতি করেছেন এতদিন। আরেকটা গ্রুপ লন্ডনে থাকা তারেক জিয়ার ফলোয়ার্স। তারেক জিয়া চাচ্ছেন বাংলাদেশে যেন নির্বাচনটা না হয়। কারণ তিনি মানি লন্ডারিং মামলা ও একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় সাজাপ্রাপ্ত। অস্ত্র মামলা তার বিরুদ্ধে চলছে। তিনি জানেন সঠিক নির্বাচন হলে ১৫১ সিট তারা পাবেন না।

তিনি বলেন, তাদের সাজানো তত্ত্বাবধায়ক সরকার ছিল ২০০৮ সালে। সবই তো তাদের লোক ছিল। সেখানেও বিএনপি মাত্র ২৯টি সিট পেয়েছিল। একটি গণতান্ত্রিক দেশে একদল নিজেদের বুদ্ধিজীবী দাবী করে। আমার মনে হয় মার্চ থেকে জুন মাস পর্যন্ত সবার সচেতন হতে হবে। তারা যে প্ল্যান করছে সেটা বাস্তবায়ন হলে বাংলাদেশ আফগানিস্তানে পরিণত হবে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, ডিএনডির টাকা পাওয়ার জন্য আমরা চেষ্টা করছি। বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল করার চেষ্টা করছি। এ কাজগুলো হয়ে গেলে জনগণের কল্যাণ হবে। এটা আমাদের দায়িত্ব। মাদক সন্ত্রাসী-চাঁদাবাজি রোধ করা আমাদের একার পক্ষে সম্ভব না। আমি ভালো মানুষগুলোকে বলছি- আমাকে একটু সাহায্য করুন।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত বিন ফেরদৌস, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আলীর টেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!