নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রুপগঞ্জে শিশুকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ রুপগঞ্জে এক শিশুকে (১১) অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন-রূপগঞ্জের বরপা বাগানবাড়ি এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে মিশন (৩৮) ও একই এলাকার রফিক মিল্কীর ছেলে রুবেল মিল্কী (২৮)। খালাসপ্রাপ্তরা হলেন- মো. জসিম উদ্দিন ভূঁইয়া ওরফে জসিম মাস্টার, মো. আনোয়ার হোসেন ও আলেয়া বেগম।

আদালত পুলিশের পরিদর্শক (পিপি) আসাদুজ্জামান রায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০১৭ সালের করা একটি অপহরণের পর ধর্ষণ মামলায় আদালত এই রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার সময়ে আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, ২০১৭ সালের ১ জানুয়ারি রূপগঞ্জের বরপা এলাকার এক শিশুকে অপহরণ করে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরবর্তীতে শিশুটি অপমান সহ্য করতে না পেরে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এই ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। আদালত ৭ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে এই রায় ঘোষণা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!