নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী মোশারফ এক সহযোগীসহ গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুন ১, ২০২৩ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সম্প্রতি নারায়ণগঞ্জের রুপগঞ্জে স্থানীয় জনগণ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর হামলা, গুলিবর্ষণ ঘটনার মূলহোতা শীর্ষ সন্ত্রাসী মোশারফ হোসেন ভূঁইয়া ওরফে মোশাকে এক সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (৩১ মে) দিনগত রাতে কুড়িগ্রামের ভুরুংগমারী এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিকভাবে মোশারফের সঙ্গে গ্রেপ্তার সহযোগীর নাম-পরিচয় জানা যায়নি।র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, নারায়ণগঞ্জের রুপগঞ্জে স্থানীয় জনগণ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর হামলা, গুলিবর্ষণ ঘটনার মূলহোতা শীর্ষ সন্ত্রাসী মোশারফ হোসেন ভূঁইয়া ওরফে মোশাকে এক সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে।

মোশারফ হত্যা, ধর্ষণ, হত্যাচেষ্টা, মাদক, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে ৪০ টির বেশি মামলার আসামি ও মোশা বাহিনীর প্রধান।

এ বিষয়ে বৃহস্পতিবার (১ জুন) দুপুরে রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!