নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ইটভাটা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০১৯ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জে রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ীকে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ জড়িত থাকা সন্দেহে ৩ জনকে গ্রেফতার করেছেন। মঙ্গলবার বেলা ১০টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নেন বেলদী দুয়ারা এলাকায় ঘটনা ঘটে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ভোলাব উপ-পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল আলম জানান, সোমবার রাত ৭টার দিকে বেলদী দুয়ারা এলাকার শাহাজাহান সিরাজের ছেলে মাটি ব্যবসায়ী ইটভাটা থেকে মাটি বিক্রির টাকা আনতে বের হয়। এরপর আর সে বাড়ি ফিরেনি। মঙ্গলবার বেলা ১০টার দিকে স্থানীয় যুবলীগ নেতা রফিকুল ইসলামের মালিকানাধীন এমএবি ইটভাটার ভিতরে একটি ঘরের কক্ষে ব্যবসায়ী রফিকুলের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে ওই ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে হত্যার কারণ জানা যাবে। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ জাহাঙ্গীর, পিন্টু দাস ও মোতালিব নামে ৩ জনকে গ্রেফতার করেছেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!