নারায়ণগঞ্জশনিবার , ১২ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে এশিয়ান হাইওয়েতে চলন্ত মাইক্রোবাসে আগুন

Alokito Narayanganj24
আগস্ট ১২, ২০২৩ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জ উপজেলায় একটি চলন্ত মাইক্রোবাসে হঠাৎ করে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসের চালক রাজিব আহত হন।

শনিবার (১২ আগস্ট) দুপুরে কাঞ্চন ব্রিজের পশ্চিম পাশের ৩০০ ফুট ও ঢাকা বাইপাস সড়কের সংযোগস্থলে এ ঘটনা ঘটে। খরব পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নেভান।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অরনেট ইমার্জেন্সি সিকিউরিটি নামে একটি কোম্পানির বেশ কয়েকটি মাইক্রোবাসের বহর রাজধানীর নতুন বাজার থেকে তাদের নিজস্ব অনুষ্ঠানে যোগ দিতে পূর্বাচলে যাচ্ছিল। পথে এশিয়ান হাইওয়ের কাঞ্চন ব্রিজের পশ্চিমপাশে ৩০০ ফুট ও হাইওয়ে সড়কের সংযোগস্থলে পৌঁছালে চলন্ত একটি মাইক্রোবাসে আগুন ধরে যায়। খবর পেয়ে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভায়। পরে গাড়িটি সড়ক থেকে নিরাপদ স্থানে সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ বিষয়ে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের কমান্ডার রতন রায় বলেন, অরনেট ইমার্জেন্সি সিকিউরিটি কোম্পানির গাড়ি বহরের একটি মাইক্রোবাসে চলন্ত অবস্থায় আগুন ধরে যায়। খবর পেয়ে আমাদের দুইটি ইউনিট আগুন নিভিয়ে গাড়িটি সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

তিনি বলেন, এ ঘটনায় মাইক্রোবাসচালক রাজিব আহত হন। ইঞ্জিন অতিরিক্ত গরম হওয়ার কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। বিস্তারিত পরে বলা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!