নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে করোনাভাইরাস পরীক্ষার ল্যাব তৈরির প্রতিবাদে বিক্ষোভ

Alokito Narayanganj24
এপ্রিল ১৬, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ পরীক্ষায় ল্যাবরেটরি স্থাপনের প্রতিবাদে বিক্ষোভ করেছে স্থানীয় এলাকাবাসী। জনবহুল এলাকায় এই ল্যাব স্থাপনের সিদ্ধান্তের প্রতিবাদে তারা বৃহস্পতিবার সন্ধ্যায় এ বিক্ষোভ করেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঞ্চন এলাকার বেষ্টওয়ে সিটিতে করোনা ভাইরাস পরীক্ষায় নমুনা সংগ্রহ, ল্যাবরেটরি ও আইসোলেশন সেন্টার নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাঈদ আল মামুন জানান, স্বাস্থ্য অধিদপ্তর ও আইইসিডিআরএ-এর অনুমতি সাপেক্ষে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া এলাকায় বেষ্টওয়ে সিটিতে স্থানীয় সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে করোনা ভাইরাস পরীক্ষায় নমুনা সংগ্রহ, ল্যাবরেটরি ও আইসোলেশন সেন্টার নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়। যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সহায়তায় বাস্তবায়ন করা হবে। ইতিমধ্যে ল্যাব প্রতিষ্ঠায় পিসিআর মেশিন, ভেন্টিলেটারসহ প্রয়োজনীয় যন্ত্রাংশ কেনা হয়ে গেছে।

এদিকে জনবসতিপূর্ণ এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে প্রস্তাবিত ল্যাব সেন্টারের সামনে এলাকাবাসী জড়ো হয়ে ল্যাবটিকে এলাকা থেকে অন্যত্র স্থানান্তরের জন্য বিক্ষোভ শুরু করেন। এ এলাকায় ল্যাব প্রতিষ্ঠিত হলে এখানে করোনা সংক্রমনের কোন রোগী আসতে দেয়া হবেনা বলে ঘোষনা দেন তারা। পাশাপাশি লোকালয় শূন্য পূর্বাচল উপশহরে  গড়ে উঠা পূর্বাচল ক্লাবে ল্যাবটি স্থানান্তরের দাবি তুলেন তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!