নারায়ণগঞ্জশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে কষ্টিপাথরের মূর্তিসহ আটক ৩

Alokito Narayanganj24
আগস্ট ৭, ২০২১ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে সাড়ে তিন কোটি টাকা মূল্যের কষ্টিপাথরের মূর্তিসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (৭ আগস্ট) গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (৬ আগস্ট) বিকেলে উপজেলার কালাদী এলাকা থেকে মূর্তিসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার মান্দ্রা এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে আব্দুল হালিম, একই এলাকার পশ্চিম আউটশাহী এলাকার মৃত বিশু মিয়ার ছেলে আব্দুল মালেক ও মৃত আব্দুল খালেকের ছেলে আব্দুল মজিদ।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, শুক্রবার বিকেলে র‌্যাব সদস্যরা এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের জিন্দা এলাকায় টহল দিচ্ছিলেন। এ সময় গাউছিয়া-কাঞ্চন সড়কে কালাদী এলাকায় কয়েকজন চোরাকারবারি কষ্টিপাথরের মূর্তি নিয়ে অবস্থান করছেন বলে সংবাদ আসে র‌্যাবের কাছে। পরে সেখানে অভিযান চালিয়ে তিন চোরাকারবারিসহ ৩৫ কেজি ৪০০ গ্রাম ওজনের একটি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করেন। উদ্ধার কষ্টিপাথরের মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা।

তিনি আরও বলেন, পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। শনিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!