নারায়ণগঞ্জসোমবার , ২৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ৯৯৯-এ কল করে গণধর্ষণের হাত থেকে রক্ষা পেল ৪ নৃত্য শিল্পী

Alokito Narayanganj24
আগস্ট ২৪, ২০২০ ১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯৯৯-এ কল করে গণধর্ষণের হাত থেকে রেহাই পেল ৪ তরুণী। শনিবার রাতে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকা থেকে ইঞ্জিনচালিত ট্রলার থেকে পুলিশ তাদের উদ্ধার করে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচচার্জ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে উপজেলার রূপগঞ্জ এলাকা থেকে ৩০/৩৫ জন যুবক ইঞ্জিনচালিত ট্রলারে নদীপথে পিকনিকের আয়োজন করে। পিকনিকে আনন্দ-উল্লাসের জন্য রাজধানী থেকে ৪ জন নৃত্য শিল্পীকে ১১ হাজার টাকার বিনিময়ে নিয়ে আসে। তাদের সাথে কথা থাকে সন্ধ্যার সময় ট্রলার থেকে তীরে নামিয়ে দেয়া হবে।

এদিকে সন্ধ্যা গড়িয়ে রাত নেমে আসলেও পিকনিকের আয়োজক রূপগঞ্জ গ্রামের হৃদয়, বিপ্লব, নিলয়, শাওন, রাসেল, সাগরসহ অন্যরা তাদের তীরে না নামিয়ে বিভিন্ন রকম আশালীন আচরণ করতে শুরু করে। একপর্যায়ে ৪ তরুণীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় তারা। এ সময় প্রিয়া নামে এক তরুণী ৯৯৯-এ কল করে তাদের উদ্ধারের জন্য সহায়তা চায়। পরে রাত ১১সময় রূপগঞ্জ থানা পুলিশ ও নৌ-পুলিশ অভিযান চালিয়ে শীতলক্ষ্যা নদীর পিতলগঞ্জ কাচারী ঘাট এলাকা থেকে তাদের উদ্ধার করে।

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকনিকে আসার যুবকেরা পালিয়ে যায়। এ ঘটনায় নৌ-পুলিশ ইছাপুরা ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!