নারায়ণগঞ্জশনিবার , ৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ  রূপগঞ্জে আবাসিক গ্যাসলাইন বিস্ফোরণে ঘরে থাকা স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন।

দগ্ধ অবস্থায় স্থানীয়রা স্বামী-স্ত্রীকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করায়। শনিবার (০৩-ফেব্রুয়ারী) ভোরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের কাউয়ারচর নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন সিলেট জেলার জাহানারা ও তার স্বামী বরিশাল জেলার শামীম মিয়া। তারা স্থানীয় আবু মুসা মিয়ার বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ভোর রাতে বিকট শব্দ শুনে ঘুম ভাঙে। পরে এগিয়ে গিয়ে দেখতে পান আবু মুসা মিয়ার বাড়ির ভাড়াটিয়া ঘরে আগুন। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ঘরে থাকা স্বামী শামীম মিয়া ও স্ত্রী জাহানারার শরীরের অনেক অংশ পুড়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাদেরকে ঢাকায় পাঠিয়ে দেন। বর্তমানে তারা শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে ভোরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দগ্ধ স্বামী-স্ত্রীকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিট পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গ্যাস লাইন বিস্ফোরণ থেকে আগুনের সুত্রপাত হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!