নারায়ণগঞ্জসোমবার , ২৮ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে নসিমনের ধাক্কায় টেক্সটাইল শ্রমিকের মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ২৮, ২০২৩ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জের গাউছিয়া চত্বর এলাকায় নসিমনের ধাক্কায় মো. অলিউল্লাহ (৪৫) নামে এক টেক্সটাইল শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (২৮ আগস্ট) সকাল সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. ইসমাইল হোসেন জানান, আমার ভাই গাউছিয়ার একটি টেক্সটাইলে চাকরি করতেন। সকালের দিকে কারখানায় যাওয়ার পথে রূপগঞ্জ গাউছিয়া চত্বর এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!