নারায়ণগঞ্জশুক্রবার , ১০ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে নিখোঁজ ব্যবসায়ী ৭দিনেও উদ্ধার হয়নি

Alokito Narayanganj24
এপ্রিল ১০, ২০২০ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের ৭দিন পরও হেকমত আলী (৪৫) নামে এক ব্যবসায়ীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এ নিয়ে চরম আতঙ্কে রয়েছে নিখোঁজের পরিবার পরিজন। উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় ঘটে এ ঘটনা।

নিখোঁজ ব্যবসায়ী হেকমত আলীর স্ত্রী রোকসানা জানান, তার স্বামী হেকমত আলী উপজেলার কালাদী এলাকার মৃত কদমআলীর ছেলে।তিনি ভুলতা এলাকার নুরম্যানশন মার্কেটে বিভিন্ন গাড়ীর পার্টসের ব্যবসা করে আসছে। ৪ এপ্রিল শনিবার সকালে তার ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানেজার কেরাব এলাকার ইয়াকুবের ছেলে রফিকুল ইসলামের বিয়ের জন্য বৌ দেখতে যাবার কথা বলে নিজ বাড়ী কালাদী থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।

রোকসানা আরো জানান ম্যানেজার রফিকুলের সাথে ব্যবসার  টাকা পয়সা নিয়ে প্রায় সময়ই ঝামেলা হতো। রফিকুলসহ তার পরিবারের লোকজন বড় ধরনের কোন ক্ষতি সাধন করার উদ্দেশ্য ব্যবসায়ী হেকমত আলীকে গুম করে রেখেছে বলে তিনি দাবী করছেন। এঘটনায় নিখোঁজের স্ত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!