নারায়ণগঞ্জশনিবার , ২ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে পিকনিকের বাস দুর্ঘটনায় শিশু নিহত, আহত ২২

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২৪ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ তিতাস গ্যাস অফিসের কর্মকর্তা-কর্মচারীদের পিকনিকের একটি দোতলা বাস পূর্বাচলের কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের (শেখ হাসিনা সরণির) একটি আন্ডারপাসের ছাদের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় এক শিশু নিহত এবং অন্তত ২২ জন আহত হয়েছেন।

এরমধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শনিবার (০২ মার্চ) সকাল ১০টার দিকে পূর্বাচল ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনের সার্ভিস সড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসে থাকা যাত্রীদের উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপঙ্কর চন্দ্র সাহা বলেন, এখন পর্যন্ত একজন শিশু নিহত হয়েছে। বাকি অন্তত ২২ জন আহত হয়েছে বলে জানতে পেরেছি।

তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশনের নারায়ণগঞ্জের ডিজিএম প্রকৌশলী মামুন আর রশীদ বলেন, পিকনিক বাস দুর্ঘটনায় আমাদের এক সহকর্মীর সন্তান মারা গেছে। তার নাম আখিল (১২)। সে তার মা নিলুফার সঙ্গে পিকনিকে যাচ্ছিল। নিলুফাও গুরুতর আহত হয়েছেন। তার একটি পা কাটা গেছে।

তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশনের নারায়ণগঞ্জ শাখার সিবিএ সাধারণ সম্পাদক সৈয়দ আয়েজউদ্দিন আহমেদ বলেন, প্রতি বছরের ন্যায় শনিবার আমাদের কর্মকর্তা-কর্মচারীদের বার্ষিক পিকনিক ছিল। সকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে তিতাসের নারায়ণগঞ্জ ডিভিশনের কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারের মোট ৫০০ জন সদস্য নিয়ে রূপগঞ্জের সী-সেল পার্কের উদ্দেশ্যে রওয়া হই। একটি বাস সড়কের আন্ডার পাসের ছাদে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

আহতরা হলেন তিতাস কর্মকর্তা রবিন লাল, শাকিল, শাভা, মিনহাজ, শরিফুল, নিলুফা, মনোয়ারা, রেহেনা, শুভ্রত, তানজিম, নজরুল ইসলাম, সুমাইয়া, শিরিন আক্তার, স্বর্ণা রানী, তানিয়া, জেরিন, শাহনাজ, আফরিনসহ অন্তত ২২ জন।

আহতদের প্রথমে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ১০ জনকে ঢাকা মেডিকেল কলেজ এবং নিলুফা ও তার ছেলে আখিলকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আখিল মারা যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!