নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২০ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ফার্নিচার কারখানায় আগুন

Alokito Narayanganj24
আগস্ট ২০, ২০২০ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় ‘হাতিম স্টিল স্ট্রাকচার লিমিটেড’ নামে একটি ফার্নিচার প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠানের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে।

বুধবার (১৯ আগস্ট) রাত আটটায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি স্টেশনের মোট আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. ওসমান এ তথ্য নিশ্চিত করে জানান, রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত হাতিম স্টিল এর কারখানাটি তিন তলা ভবন। আগুন লাগার সাথে সাথে ধোঁয়ায় চারপাশ আচ্ছন্ন হয়ে পড়ে। খবর পেয়ে রাজধানীর ডেমরা, নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন ও আড়াইহাজারসহ চারটি স্টেশনের আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। ধারণা করা হচ্ছে তিন তলা ভবনটির প্রতিটি ফ্লোরেই আগুন ছড়িয়ে পড়েছে।

তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে আনার জন্য আমরা সব ধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমাদের সাপোর্ট দিতে ঢাকা থেকেও কয়েকটি ইউনিট রওনা দিয়েছে। আশা করছি অল্প সময়ের মধ্যেই আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হবো। তবে এখন পর্যন্ত কেউ হতাহতের খবর পাইছি। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে বলতে পারব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!