নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বিএনপি নেতার বাড়িতে হামলা-লুটপাটের অভিযোগ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জ   উপজেলায় তামজীদ ভুঁইয়া নামে এক নেতার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় ‘ছাত্রলীগের’ বিরুদ্ধে। ভুক্তভোগী বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে বরপা ৬ নম্বর ওয়ার্ড শান্তিনগর এলাকায় অবস্থিত বাড়িতে ছাত্রলীগ হামলা চালায় বলে দাবি করেন তামজীদ ভুঁইয়া। তিনি বলেন, হামলাকারীরা উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজির আহমেদ খান রিয়াজের অনুসারী। হামলার সময় তার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন, বাড়িতে পালন করা ৭টি মুরগি লুট ছাত্রলীগের বাহিনী লুট করেছে বলেও তিনি দাবি করেন।

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, বুধবার রাত ১১টার দিকে ৩০ জনের একদল সশস্ত্র হামলাকারী লোহা, লাঠি, হকিস্টিক, রাম-দা, চাপাতিসহ বিভিন্ন দেশিয় অস্ত্র নিয়ে এসে তারাব পৌর স্বেচ্ছাসেবক দল নেতা ও ৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক তামজীদ ভুঁইয়ার বাড়িতে বিভিন্ন স্লোগান দিয়ে হামলা চালায়। এ সময় বাড়ির ভেতরে ও বাইরে ব্যাপক ভাংচুর চালানো হয়। বাড়িতে তামজীদ না থাকায় নানা রকম হুমকি দেওয়া হয়। বাড়ি থেকে মুরগিসহ বিভিন্ন জিনিস নিয়ে যেতে দেখা যায় ছাত্রলীগের নেতাকর্মীদের।

তামজীদ ভুঁইয়া বলেন, হামলাকারীরা আমাকে না পেয়ে আমার বাড়িতে ব্যাপক ভাংচুর চালায়। কুপিয়ে বাড়ির প্রতিটি জিনিস ভেঙে ফেলে। আমার বাবা-মা-স্ত্রী-সন্তানদের ভয় দেখায়। লুটপাট করে যাওয়ার পথে বাজারে সাধারণ মানুষের দুটি দোকানেও হামলা চালায় তারা। শুধুমাত্র রাজনৈতিক কারণেই এ হামলা। এখানে অন্য কোনো কারণ নেই। হামলার পর পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করলেও কোনো ব্যবস্থা নেয়নি বলেও তামজিদ অভিযোগ করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, এ ব্যাপারে এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!