নারায়ণগঞ্জশুক্রবার , ১৮ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বেড়ানোর কথা বলে প্রেমিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
আগস্ট ১৮, ২০২৩ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে এক তরুণীকে (২৩) বেড়ানোর কথা বলে ডেকে এনে ধর্ষণের অভিযোগে দুই তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার আমলাবো এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগে, মঙ্গলবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তার রিমন হাওলাদার (২৩) ওই তরুণীর প্রেমিক এবং আসিফ (২৪) তার বন্ধু। তারা দুজনই আমলাবো এলাকার বাসিন্দা।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, রাজধানীর মিরপুরের পল্লবী এলাকার এক তরুণীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে রিমনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৫ আগস্ট রিমন ওই ওই তরুণীকে বেড়াতে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন।

এতে রাজি হলে রিমন তাকে পল্লবী থেকে প্রথমে কুড়িল নিয়ে আসেন। সেখান আগে থেকে অপেক্ষা করছিলেন রিমনের বন্ধু আসিফ এবং শামীম।

তারা তিনজন মিলে ওই তরুণীকে একটি প্রাইভেটকারে তুলে গোলাকান্দাইল এলাকায় লাক মিয়া চেয়ারম্যানের পরিত্যক্ত বাড়িতে এনে ধর্ষণ করেন। পরে রাতেই তারা তাকে রাজধানীর খিলক্ষেত এলাকায় রেললাইনের পাশে ফেলে রেখে যান।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বুধবার রাতে রূপগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। এ মামলার ভিত্তিতে বৃহস্পতিবার সকালে পুলিশ রিমন ও আসিফকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ব্যক্তিদের দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!