নারায়ণগঞ্জশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ব্রিজের রেলিংয়ে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০২০ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাস্তার পাশ থেকে শামীম সুলতান (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহর উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে উপজেলার পূর্বচল উপ-শহরের ১৮ নং সেক্টরে এলাকা থেকে ঝুলানো অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। সুলতান রাজধানী ঢাকার উত্তরা ৬ নং সেক্টরের একটি মেসে থাকতো থাকতো বলে জানা যায়। সে আরআরএফ নামীয় একটি প্রতিষ্ঠানের অর্থনৈতিক বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিল। তার পিতার নাম ফজলুর রহমান।

জেলা ’গ’ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহিন ফরাজি জানান, শুক্রবার সকালে পূর্বাচলের ১৮ নং সেক্টরের ৪৫ নং ব্রিজের রেলিংয়ে ঝুলন্ত যুবকের মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এসময় ওই যুবকের পকেট থেকে ভোটার আইডি কার্ড ও কর্মক্ষেত্রের পরিচয়পত্র দেখে তার পরিচয় নিশ্চিত করা হয়। পরে তার পরিবারকে খবর দেয়া হয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এসময় ওই যুবকের মরদেহের পাশ থেকে একটি মোটরসাইকেল (ঢাকা-মেট্রো-হ-০৫-৫৪০২} জব্দ করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!