নারায়ণগঞ্জশুক্রবার , ১৩ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে মসজিদ ও বাড়িঘরে হামলার প্রতিবাদে মানববন্ধন

Alokito Narayanganj24
আগস্ট ১৩, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জে একটি গ্রামে হামলা চালিয়ে কুপিয়ে জখম, মসজিদ ভাংচুর ও অর্ধশতাধিক বাড়িঘর-দোকানপাট লুটপাটের ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে স্থানীয় আওয়ামী লীগ ও এলাকাবাসী।

আজ শুক্রবার বাদ জুমা উপজেলার ডেমরা-কালীগঞ্জ সড়কের কায়েতপাড়া ইউনিয়নে বড়ালু এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। কায়েতপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই জানান, গত ৯ আগষ্ট রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে স্থানীয় নাজমুল খন্দকার জয় ও তার বাহিনীর সদস্যরা একই এলাকার সুলতান নামে এক যুবককে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে জয় ও সুলতানের লোকজনের মাঝে সংঘাত হয়। এর জেরে নাজমুল খন্দকার জয় পার্শবর্তী চনপাড়া বস্তি থেকে ভাড়ায় সন্ত্রাসী এনে বড়ালু গ্রামে হামলা চালিয়ে অর্ধশতাধিক বাড়িঘর ও দোকানপাট ভাংচুর, লুটপাট করে অন্তত অর্ধকোটি টাকার মালামাল লুটে নিয়ে যায়।

এক পর্যায়ে ভাড়াটে সন্ত্রাসীরা বড়ালু কেন্দ্রীয় জামে মসজিদে হামলা করে ব্যাপক ভাংচুর করে। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার জুমার নামাজের পর সে এলাকার ৫টি মসজিদের মুসুল্লীরা বড়ালু বাজার এলাকায় জড়ো হয়ে হামলার প্রতিবাদে ডেমরা-কালীগঞ্জ সড়কে মানববন্ধন করে।

তারা দ্রুত হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে সড়ক বন্ধ করে বিক্ষোভ করে।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুল হাই, মাসুম আহমেদ, আব্দুল মতিন, ছাত্রলীগ নেতা আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম জেমিন, সাদ্দাম হোসেনসহ শত শত এলাকাবাসী ।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফএম সায়েদ বলেন, হামলা ও কুপিয়ে জখম করার ঘটনায় থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আমরা ইতিমধ্যে ঘটনায় জড়িত কয়েক জনকে আটক করেছি। অভিযুক্ত অন্যান্যদের আটকের জন্য পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!