নারায়ণগঞ্জরবিবার , ১৯ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে লকডাউন নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত-৯

Alokito Narayanganj24
এপ্রিল ১৯, ২০২০ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে লকডাউন ভেঙ্গে এক এলাকা থেকে আরেক এলাকায় যাওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে কয়েক দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে একজন টেটাবিদ্ধসহ উভয়পক্ষের ৯ জন আহত হয়েছে। রবিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নিমেরটেক-হরিণা গ্রামবাসীর মধ্যে ঘটে এ ঘটনা। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকালে নিমেরটেক এলাকার মুরাদ হোসেন ও তার কয়েকজন বন্ধু মিলে পাশের হরিনা এলাকায় ঘুরতে যায়। এসময় লকডাউন ভেঙ্গে এক এলাকা আরেক এলাকায় যাওয়ায় হরিনা এলাকার ইস্রাফিল, মুন্না ও হাবিবুর তাদের মারধর করে তাড়িয়ে দেয়। সন্ধ্যারদিকে হরিনা এলাকার মাতব্বরেরাবিষয়টি দেখার কথা বলেও এব্যাপারে কোন সমাধান হয়নি।

এদিকে, রবিবার সকালে নিমেরটেক এলাকার আব্দুর রাজ্জাক তার জমি থেকে ধান কাটার জন্য কয়েকজন শ্রমিককে হরিনা এলাকার  পাঠালে ঐ ঘটনার জেরে হরিণা এলাকাবাসী তাদের ধাওয়া করে তাড়িয়ে দেয়। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হরিনা গ্রামের লোকজন নিমের টেক গ্রামে হামলা করে।

একপর্যায়ে দুই গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে সংঘর্ষে হৃদয় দাস (২০) নামে এক কিশোর টেটাবিদ্ধসহ আলামীন, সবুজ, আফজাল, আলী আজগর, তুষার, ছাব্বিরসহ উভয়পক্ষের ৯ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহ্মুদুল হাসান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!