নারায়ণগঞ্জবুধবার , ২০ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে শিক্ষার্থীদের উত্ত্যক্তের অভিযোগে অভিনব শাস্তি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২০, ২০১৯ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জে মাদরাসা শিক্ষার্থীদের উত্ত্যক্তের অভিযোগে এক বখাটেকে অভিনব সাজা দিয়েছে মাদরাসা কর্তৃপক্ষ ও স্থানীয় সামাজিক সংগঠন। বুধবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া ইসলামিয়া মহিলা আলিম মাদরাসায় এ ঘটনা ঘটে। শাস্তি হিসেবে অভিযুক্ত বখাটের কপালে মাটিজাত বস্তু (চারা) গুঁজে দিয়ে তাকে একঘণ্টা সূর্যের আলোর দিকে তাকিয়ে থাকতে বাধ্য করা হয়েছে।

তারাব পৌরসভার নোয়াপাড়া ইসলামীয়া মহিলা আলিম মাদরাসার শিক্ষার্থীদের আসা যাওয়ার পথে পার্শবর্তী কায়েতপাড়া ইউপির চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা কাজল দেওয়ানের বখাটে ছেলে মিলন দেওয়ানসহ তার বন্ধুরা উত্ত্যক্ত করে আসছিল। এর জেরে বুধবার দুপুর ১২টার দিকে নোয়াপাড়া মাদক নির্মূল কমিটির লোকজন ধাওয়া করে তাকে আটক করার পর মাদরাসা কর্তৃপক্ষের কাছে হাজির করে।

পরে প্রতিষ্ঠানের শিক্ষক, কর্তৃপক্ষ ও মাদক নির্মূল কমিটির লোকজন তাকে এমন সামাজিক শাস্তি দেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!