নারায়ণগঞ্জসোমবার , ১৭ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে সহকর্মীর পেটে কিল ঘুষি মেরে হত্যা

Alokito Narayanganj24
আগস্ট ১৭, ২০২০ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ডায়নামিল্ক নামক রোলিং মিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তানভীর আলম (২২) নামে এক শ্রমিককে তার সহকর্মী পেটে কিল ঘুষি মেরে হত্যা করেছে  বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। রবিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার তারাব পৌরসভার কর্নগোপ এলাকায় ঘটে এ ঘটনা।
রূপগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, কর্নগোপ এলাকায় অবস্থিত ডায়নামিল্ক রোলিং মিলে চাকুরী আরে আসছিল নোয়াখালীর বেগমগঞ্জ থানাধীন মীরওয়ারিনপুর এলাকার আব্দুল আলীমের ছেলে তানভীর আলম। সে কারখানার ভিতরে মিল ব্যারাকে একই কারখানার শ্রমিক নোয়াখালীর সুধারাম থানাধীন আতাইশপুর এলাকার শাহ আলমের ছেলে রাজিব (১৮) এর সাথে থাকতো। রোববার রাত সাড়ে ৮টারদিকে টাকা পয়সার লেনদেন নিয়ে দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয় ও হাতাহাতি হয়। এসময় রাজিব তানভীরের তলপেটে কয়েকটি কিল ঘুষি মারে। এতে করে তানভীর জ্ঞান হারিয়ে ফেলে। এসময় আশে পাশের লোকজন  তাকে স্থানীয় ইউএস-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন।

এদিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। রাতেই পুলিশ ঘাতক তানভীরকে আটক করেছে। এ ঘটনায় সোমবার সকালে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!