নারায়ণগঞ্জসোমবার , ১৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৮, ২০১৯ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জে ৭ম শ্রেণির এক স্কুলশিক্ষার্থীকে বেড়াতে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনায় মূলহোতা ধর্ষক শাহাদাত হোসেন ওরফে সুমনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। সোমবার সকালে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে র‌্যাব-১ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (সিপিসি-৩) এর এএসপি সুজয় সরকারের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) এর এএসপি সুজয় সরকারের সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ৩ মাস পূর্বে রূপগঞ্জের ভুলতা ইউনিয়নের হাটাব এলাকার জনৈক কবিরাজের মেয়ে ও স্থানীয় স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থীর (১৪) সাথে পাশের মধুখালী এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে শাহাদাত তার নিজের নাম-পরিচয় গোপন করে নিজেকে সুমন পরিচয় দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এদিকে ২৪ জানুয়ারি সেই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সোনারগাঁও থানাধীন পেরাব এলাকায় আনে। সেখানে শাহাদাত নিজেকে সুমন পরিচয় দিয়ে পূর্ব কৌশল অনুযায়ী তার সাথে দেখা করে। এ সময় শাহাদাত তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সেখানে তাজমহল হোটেল (রাজমনি পিরামিড) অভ্যন্তরে ভাড়াকৃত একটি কক্ষের ভিতরে নিয়ে গিয়ে জুসের সাথে উত্তেজক ও নেশাজাতীয় দ্রব্য মিয়ে পান করিয়ে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে যায়। এমনকি শাহাদাত গোপনে ধর্ষণের ঘটনার একাংশ মোবাইলের মাধ্যমে ভিডিও ধারণ করে রেখে ভিকটিমকে ব্ল্যাকমেইলের মাধ্যমে এবং মৃত্যুর ভয় দেখিয়ে জোরপূর্বক স্বীকারোক্তি নেয় যে, শিক্ষার্থী যেন সম্পূর্ণ ঘটনা গোপন রাখে।

পরে লোকজন সোনারগাঁও থানা পুলিশকে খবর দিলে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় শিক্ষার্থীর মা বাদী হয়ে চলতি মাসের ৩ তারিখে ধর্ষণের অভিযোগ এনে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ একটি দল সোমবার সকালে গাজিপুরের কোনাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মুল হোতা শাহাদাতকে গ্রেফতার করেন।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহাদাত ধর্ষণের কথা স্বীকার করেছে। ইতোপূর্বে বিভিন্ন সময়ে অসংখ্য বিবাহিত/অবিবাহিত মেয়েদের নানাবিধ প্রলোভন দেখিয়ে কৌশলে তাদের ফাঁদে ফেলে জোরপূর্বক অনৈতিক শারীরিক সম্পর্ক স্থাপন ও ধর্ষণ করে আসছিল সে। পরে আসামিকে সোনারগাঁও থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!