নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে স্পিনিং মিলে তুলার গোডাউনে আগুন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৭, ২০২৩ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে পৌরশহরের একটি স্পিনিং মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর ) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার তারাব পৌরসভার কর্নগোপ এলাকার আলরাজি স্পিনিং মিলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও কারখানার শ্রমিকরা জানান, কর্নগোপ এলাকার আলরাজি স্পিনিং মিলের তুলার গোডাউনে ভোর সাড়ে ৫টার দিকে হঠাৎ করে আগুন লেগে যায়। তাৎক্ষণিক কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় কর্মরত শ্রমিকরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ৫০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। গোডাউনে কোনো শ্রমিক না থাকায় প্রাণহানি ঘটেনি।

আলরাজি স্পিনিং মিলের জি এম কাজি হাসানুল করিম বলেন, ভোরে হঠাৎ তুলার বেল্টে আগুন দেখে কারখানার শ্রমিকরা আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস এলে অল্প সময়েই আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে চলে আসে। কেউ হতাহত হয়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো বলা যাচ্ছে না।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ ওসমান গনি বলেন, আগুনের খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। কেউ হতাহত হয়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো বলা যাচ্ছে না। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি বিষয়টি তদন্তের পর বলা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!