নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জ থেকে চুরি হওয়া তেল বোঝাই পিকআপ উদ্ধার, আটক পাঁচ

Alokito Narayanganj24
আগস্ট ১, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জ থেকে চুরি হওয়া সয়াবিন তেল বোঝাই পিকআপ ভ্যান মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পিকআপ চালকসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকালে রূপগঞ্জ থানার ওসি তদন্ত এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলেন, পিকআপ চালক পলাশ, হেলপার দেলোয়ার, জাহিদ মিয়া, সিরাজুল ও দেলোয়ার হোসেন।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) আতাউর রহমান জানান, গত ২১ জুলাই রাত সাড়ে ১১টার দিকে রূপগঞ্জের তারাবো এলাকার শবনম ভেজিটেবল অয়েল মিল থেকে ৩০ ড্রাম ভর্তি পাঁচ হাজার ৫৮০ লিটার সয়াবিন তেল (যার আনুমানিক মূল্য আট লাখ ৫০ হাজার টাকা) নিয়ে একটি পিকআপ কারখানা থেকে বের হয়ে মুড়াপাড়া বাজারে ফয়সাল ষ্টোরের উদ্দেশে রওনা হয়। পিকআপ চালক পলাশ ও মকবুল সেখানে না গিয়ে কৌশলে আরও কয়েকজনের সহায়তায় পিকআপ নিয়ে পালিয়ে যান। বহু খোঁজাখুঁজির পর না পেয়ে ২৩ জুলাই তেলের মালিক ফারুক মিয়া বাদি হয়ে চালক ও হেলপারকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, মামলার পর পুলিশ প্রথমে চালক পলাশ ও হেলপার মকবুলকে রূপগঞ্জের মাসাবো এলাকা থেকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী পরে রাজধানীর বাসাবো থেকে জাহিদ ও সিরাজুলকে আটক করে। আটককৃতদের নিয়ে মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানা পুলিশ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী বাজারে দেলোয়ার হোসেনের দোকানে অভিযান চালিয়ে চুরি হওয়া ৩০ ড্রাম তেলের মধ্যে তিন ড্রাম সয়াবিন তেলসহ আরেও চারটি খালি ড্রাম উদ্ধার করেন। এসময় আটক করা হয় দোকানদার দেলোয়ার হোসেনকে।

মঙ্গলবার বিকেলে আটকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!