নারায়ণগঞ্জশনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগ‌ঞ্জে ট্রা‌কচাপায় ২ জন নৃত্য শি‌ল্পী নিহত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : রূপগ‌ঞ্জে ট্রা‌কচাপায় মোটরসাই‌কেল আরোহীসহ ২ জন নিহত হ‌য়েছেন। গুরুত্বর আহত হয়েছেন অপর এক নারী নৃত্য শি‌ল্পী। শুক্রবার রাত দুইটায় উপজেলার আউখাবো এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন হৃদয় (২২) ও শারমিন (১৭)। নিহত ও আহতরা তিনজনই পেশায় নৃত্যশিল্পী। নিহত হৃদয় চাঁদপুর জেলার দক্ষিন মতলব থানার শফিক মাস্টারের ছেলে। তার সহকর্মী নিহত শারমিন বরিশাল জেলার বাকেগঞ্জে জাফর আলীর মেয়ে। তারা ঢাকার মুগদা এলাকায় বসবাস করতো।

ভুলতা পু‌লিশ ফা‌ঁড়ির ইনচার্জ ইন্স‌পেক্টর র‌ফিকুল ইসলাম বলেন, শুক্রবার রাতে নর‌সিংদী থেকে এক‌টি অনুষ্ঠা‌ন শেষ ক‌রে মোটরসাইকেলে ঢাকার মুগদায় যাচ্ছিলেন আহত আখি আক্তারেসহ তিনজন। রাত ২টায় ঢাকা-সিলেট মহাসড়কের আউখাবোতে বিপরীত দিক থেকে আসা মাটি বোঝাই ট্রাক তাদের চাপা দেয়।

এ সময় অপর পাশ থেকে আসা এক‌টি বা‌সের চাকায় পিষ্ট হ‌য়ে ঘটনাস্থলেই নৃত্য শিল্পী হৃদয় গাজী, মুগদা ঝিলপারের জাফর মিয়ার মেয়ে শারমীন আক্তার মারা যায়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের টীম ঘটনাস্থলে যান। পরে নিহতদের লাশ উদ্ধার করে আহত আখিকে হাসপাতালে পাঠানো হয়।ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!